ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কলেজের নবীনবরণে অশ্লীল নৃত্য

শিক্ষা

আমাদের বার্তা, ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৪, ২৫ মার্চ ২০২৩

সর্বশেষ

কলেজের নবীনবরণে অশ্লীল নৃত্য

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চন্দ্ররিয়া ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশন করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার  দুপুরে কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের এ অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। অশ্লীল নৃত্যে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। তবে আয়োজকরা বলছেন, তেমন কিছু হয়নি। এ নিয়ে পত্রিকায় সংবাদ না করার জন্য অনুরোধ জানান তারা।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার দুপুরে উপজেলার ১০ নং জাবরহাট ইউনিয়নের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ মাঠে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের এক পর্যায়ে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়। ওই অশ্লীল নৃত্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসকুলে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠান মঞ্চে জিন্স প্যান্ট ও শার্ট পড়া এক তরুণী হিন্দি গানের তালে তালে আপত্তিকর ও অশ্লীল নৃত্য পরিবেশন করছেন। মঞ্চে যুবকদের টেনে এনে যা করেছেন এবং উঠতি বয়সের যুবকেরা মঞ্চের সামনে দল বেধে নাচানাচি কেরেছেন তা কোনোভাবেই শ্লীলতার মধ্যে থাকেনি। এ ভিডিও’টি এখন এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে চন্দরিয়া কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম দৈনিক আমাদের বার্তাকে জানান, অনুষ্ঠানটি কলেজ কর্তৃপক্ষ আয়োজন করেনি। ছাত্রলীগ আয়োজন করে। তারা তাকে তোয়াক্কা না করেই অনুষ্ঠান করেছেন। এ বিষয়ে ছাত্রলীগের চন্দ্ররিয়া ডিগ্রি কলেজ শাখার সভাপতি সাকিব দৈনিক আমাদের বার্তার কাছে প্রথমে বিষয়টি অস্বীকার করেন। পরে ভুল স্বীকার করে পত্রিকায় সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান।

জনপ্রিয়