ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজে শিক্ষাদান-মূল্যায়ন বিষয়ে অভিভাবক সমাবেশ

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৬, ৩ জুন ২০২৩

আপডেট: ১৯:১৮, ৩ জুন ২০২৩

সর্বশেষ

তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজে শিক্ষাদান-মূল্যায়ন বিষয়ে অভিভাবক সমাবেশ

রাজধানীর তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন কারিকুলামে ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিখনকালীন মূল্যায়ন, ষান্মাসিক ও সামষ্টিক মূল্যায়ন নিয়ে অভিভাবকদের নিয়ে এক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

 শনিবার প্রতিষ্ঠানটিতে নতুন কারিকুলামে শিক্ষাদান-মূল্যায়ন বিষয়ে এ অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজ এর গভর্নিংবডির নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব মো, সফিউল্যা সফি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নিংবডির বর্তমান সভাপতি জনাব মো. সাইফুর রহমান, অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন থানা মাধ্যমিক শিক্ষা অফিসার, গুলশান জনাব মোহাম্মদ অমিদুর রহমান যিনি ঢাকা মহানগরীর শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন। 

অনুষ্ঠানের সভাপতি তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জনাব আবদুল মান্নান। অভিভাবকরো সভায় অংশগ্রহণ করে নতুন কারিকুলাম সম্পর্কীয় বিভিন্ন প্রশ্ন করেন। 

প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবদুল মান্নান এবং থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিভাবকদের প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব সফিউল্যা সফি এবং বিশেষ অতিথি মো. সাইফুর রহমান শিক্ষাক্ষেত্রে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সহকারী প্রধান শিক্ষক (দিবা) মো. শাহ আলম এবং শিক্ষক প্রতিনিধি সৈয়দ মাহবুবুর রহমান। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বাংলা বিভাগের সিনিয়র শিক্ষক মো. শাহাদাত হোসেন সরকার।

জনপ্রিয়