ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনে পুনঃনিয়োগ

চাকরির খবর

বিজ্ঞাপন প্রতিবেদন

প্রকাশিত: ১৫:৩৫, ২২ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনে পুনঃনিয়োগ

ঐতিহ্যবাহী রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক শিক্ষক ও কর্মচারী নিয়োগ করা হবে।

পদের বিবরণ

(১) কম্পিউটার ল্যাব অপারেটর (শূন্য পদ), ১ জন, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা/ সমমান অথবা শিক্ষা বোর্ড হতে কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/সমমান। এইচএসসি/সমমানসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। সমগ্র শিক্ষা জীবনে একটির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না।

(২) অফিস সহায়ক (শূন্য পদ) ১ জন, জেএসসি/জেডিসি/সমমান। (কম্পিউটার চালনায় দক্ষতাসহ উচ্চতর শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে)

(৩) পরিচ্ছন্নতাকর্মী (শূন্য পদ), নৈশপ্রহরী (শূন্য পদ), নিরাপত্তাকর্মী (অস্থায়ী) প্রতি পদে ১জন করে, জেএসসি/জেডিসি/সমমান।

(৪) সহকারী শিক্ষক, ইংরেজি (অস্থায়ী) ২ জন। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ইংরেজি বিষয়ে স্নাতক/স্নাতক(সম্মান)/স্নাতকোত্তর ডিগ্রি। শ্রেণি পাঠদানে অভিজ্ঞ ও বিএডধারী শিক্ষককে অগ্রাধিকার দেওয়া হবে।

(৫) সহকারী শিক্ষক - ২ জন (গণিত ও বিজ্ঞান, অস্থায়ী),  স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পদার্থ/রসায়ন/গণিত/উদ্ভিদ/প্রাণী বিজ্ঞানে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। শ্রেণি পাঠদানে অভিজ্ঞ ও বিএডধারী শিক্ষককে অগ্রাধিকার দেওয়া হবে।

(৬) সহকারী শিক্ষক - ১ জন (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, অস্থায়ী) । স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রিসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমাধারী। কম্পিউটার পরিচালনায় পারদর্শী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে ।

বিঃ দ্রঃ উপযুক্ত প্রার্থীদেরকে আকর্ষণীয় বেতন/ভাতা প্রদান করা হবে। সকল পদে বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর (সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)।

আগ্রহী প্রার্থীদেরকে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ কর্মদিবসের মধ্যে ২ কপি রঙিন ছবি ও প্রয়োজনীয় সকল কাগজপত্রসহ নিম্ন স্বাক্ষরকারী বরাবর উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র পৌঁছাতে হবে।

পূর্বের আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই।

যোগাযোগ:-বিশ্বনাথ তালুকদার, প্রধান শিক্ষক, রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশন, শেখরনগর, সিরাজদিখান, মুন্সিগঞ্জ

মোবাইল:- 01309111168 ,01733360366 (প্রধান শিক্ষক)

জনপ্রিয়