ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মেসির সঙ্গে ছবি তুলতে লুকিয়ে আর্জেন্টিনার ড্রেসিংরুমে, ভক্ত গ্রেপ্তার

খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:২৭, ২৪ মার্চ ২০২৩

সর্বশেষ

মেসির সঙ্গে ছবি তুলতে লুকিয়ে আর্জেন্টিনার ড্রেসিংরুমে, ভক্ত গ্রেপ্তার

অবিস্মরণীয় এক রাত কাটাল আর্জেন্টিনা দল। বুয়েনস এইরেসের মনুমেন্তাল স্টেডিয়াম আতশবাজির রোশনাইয়ে আলোকিত হয়ে উঠেছিল। উন্মাতাল প্রায় ৮৪ হাজার দর্শক। গান ও নানা রকম উদ্‌যাপনে কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর প্রথমবারের মতো মাঠে নামা স্মরণীয় করে রাখল আর্জেন্টিনা দল। আজ বাংলাদেশ সময় ভোরে পানামার বিপক্ষে আর্জেন্টিনার ২–০ ব্যবধানে জয়ের এ ম্যাচে কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটেছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, আর্জেন্টিনা দল মাঠে নামার আগে এক পাগলা সমর্থক লুকিয়ে লিওনেল মেসি–দি মারিয়াদের ড্রেসিংরুমে ঢুকেছিলেন। মেসির সঙ্গে একটি ছবি তুলবেন, এটাই ছিল লক্ষ্য, পারেননি। পরিণামে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে। আর্জেন্টিনার টিভি চ্যানেল সি৫এন–এর বরাত দিয়ে এমন খবরই জানিয়েছে এএস।

মনুমেন্তাল আর্জেন্টিনা জাতীয় দলের ‘হোম গ্রাউন্ড’। সেই ভক্ত সবার চোখ ফাঁকি দিয়ে প্রথমে স্টেডিয়াম চত্বরে ঢুকেছেন। পরে মেসিদের ড্রেসিংরুমেও ঢুকেছিলেন। এএস জানিয়েছে, সি৫এন–এর সংবাদ উপস্থাপক খবরটি জানানোর পর ঘোষণা করেছেন, ‘এটা কোনোভাবেই হতে পারে না!’ 

খবরটি ছড়িয়ে পড়ার পর সংবাদমাধ্যম এই ঘটনা অনুসন্ধানে নেমেছে। সংবাদমাধ্যম জানিয়েছে, বিভিন্ন জিনিস পরিবহনের কাজে নিযুক্ত ট্রাকের ভেতর লুকিয়ে স্টেডিয়ামে ঢুকেছেন সেই ভক্ত। স্টেডিয়ামে পরিবহনের কাজে নিযুক্ত একটি সাপ্লাই প্রতিষ্ঠানের ট্রাক সেটি।

ভক্তটি স্টেডিয়ামে ঢোকার পর সুযোগ বুঝে আর্জেন্টিনা দলের ড্রেসিংরুমের দিকে পা বাড়ান। আর্জেন্টাইন সেই টিভি চ্যানেলের আরেক উপস্থাপক জানিয়েছেন, ড্রেসিংরুমে যেতে পেরেছিলেন সেই ভক্ত। 

মেসি–দি মারিয়ারা তখন সবে গা গরম সেরে এসেছেন। কিছুক্ষণ পরই পানামার মুখোমুখি হবেন। উপস্থাপক জানিয়েছেন, বেপরোয়া সেই ভক্ত নাকি ছবি তুলতে পেরেছেন মেসির সঙ্গে। আর তাই পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেলেও নাকি তাঁর কোনো দুঃখ নেই!

জনপ্রিয়