ঢাকা সোমবার, ২২ জুলাই ২০২৪ , ৬ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) বিদায় ও বরণ 

দেশবার্তা

আমাদের বার্তা, কাঠালিয়া (ঝালকাঠি) 

প্রকাশিত: ২১:৫৪, ১৩ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) বিদায় ও বরণ 

কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান অতিরিক্ত জেল প্রশাসক হিসেবে পদোন্নতি ও  সহকারী কমিশনার (ভূমি) হাসান মোহাম্মদ শোয়াইবের বদলিজনিত বিদায় এবং সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ নেছার উদ্দিন এবং সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতুর আগমন উপলক্ষে বরণ অনুষ্ঠিত। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে কাঠালিয়া উপজেলা প্রশাসন এ বিদায়ী ও বরণ অনুষ্ঠানের আয়োজন করে। সভার শুরুতে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারকে (ভূমি) ফুল দিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, কাঠালিয়া সরকারি তফাজ্জল হোসেন মানিক মিয়া ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যাপক তপন কুমার হালদার, কাঠালিয়া অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা তানজিলা আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল বিমল চন্দ্র সমাদ্দার প্রমুখ।
সভার শেষে বিদায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারকে (ভূমি) কে ক্রেষ্ট দিয়ে সম্মাননা প্রদান করেন অতিথিবৃন্দ।
 

জনপ্রিয়