ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ভাই হত্যার অভিযোগে বড় বোনের বিরুদ্ধে ছোট বোনের মামলা

দেশবার্তা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৪, ২৩ মার্চ ২০২৪

আপডেট: ২০:১৬, ২৩ মার্চ ২০২৪

সর্বশেষ

ভাই হত্যার অভিযোগে বড় বোনের বিরুদ্ধে ছোট বোনের মামলা

বাম থেকে শাযরেহ হক, সিমিন রহমান ও যারাইফ আয়াত হোসেন। ছবি: সংগৃহীত

ট্রান্সকম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিমিন রহমানসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন তাঁর ছোট বোন শাযরেহ হক। ভাই আরশাদ ওয়ালিউর রহমানকে হত্যার অভিযোগে এই মামলা করা হয়। গতকাল শুক্রবার রাজধানীর গুলশান থানায় এ মামলা করেন শাযরেহ হক।

মামলার অন্যান্য আসামিরা হলেন, সিমিন রহমানের ছেলে ও ট্রান্সকম লিমিটেডের হেড অফ ট্রান্সফরেশন যারাইফ আয়াত হোসেন, কর্পোরেট অ্যাফেয়ারসের (আইন) নির্বাহী পরিচালক মো. ফখরুজ্জামান ভূঁইয়া (৬০), কর্পোরেট ফাইনান্সের পরিচালক মো. কামরুল হাসান (৬১), কর্পোরেট অ্যাফেয়ার্সের ম্যানেজার  সেলিনা সুলতানা (৪৫), কর্পোরেট অ্যাফেয়ার্সের ম্যানেজার কেএইচ মো. শাহাদত হোসেন (৫০), এসকেএফ ফার্মাসিউটিক্যালসের ম্যানেজার (মেডিক্যাল অ্যাফেয়ার্স) ডা. মুরাদ (৫০), মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. মো. মুজাহিদুল ইসলাম (৫৫), মো. জাহিদ হোসেন (৫৫), রফিক (৫৫) ও মিরাজুল (৪০)।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, গতকাল শুক্রবার শাযরেহ হক হত্যা মামলাটি দায়ের করেছেন। সম্পত্তি আত্মসাতের উদ্দেশে তাঁর ভাইকে হত্যা করা হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।


 

জনপ্রিয়