ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ , ৩ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৬, ২৩ মে ২০২৪

আপডেট: ১৫:৫৮, ২৩ মে ২০২৪

সর্বশেষ

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ

মানহানিকর মন্তব্যের অভিযোগে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস মিষ্টিকে (মিষ্টি জান্নাত) আইনি নোটিশ দিয়েছেন আরেক অভিনেত্রী মির্জা ফারজানা ইয়াসমিন তমা (তমা মির্জা)।

বৃহস্পতিবার রেজিস্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম। এ বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে তমা বলেন, ‘আমি যেহেতু বিষয়টি নিয়ে আইনগত প্রক্রিয়ায় এগোচ্ছি, তাই এখন আর ব্যক্তিগতভাবে এ নিয়ে নতুন করে কোনো কথা বলতে চাই না। যা বলার আমার আইনজীবীই বলবেন।’

জানা গেছে, সাত দিনের সময় চেয়ে এই আইনি নোটিশটি পাঠানো হয়েছে। নোটিশে সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা দু’টি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। যে ভিডিওতে মানহানিকর বক্তব্য আছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

নোটিশে বলা হয়, এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তার (তমা মির্জার) সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যপ্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য দিয়ে হয়রানি করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে। তাই নোটিশে সাত দিনের মধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

জনপ্রিয়