ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪ , ২৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

আওয়ামী লীগ এখন পাকিস্তানের প্রশংসায় গদগদ: রিজভী

বিবিধ

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:১৬, ২৭ এপ্রিল ২০২৪

সর্বশেষ

আওয়ামী লীগ এখন পাকিস্তানের প্রশংসায় গদগদ: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দ্বিচারিতা নীতি অবলম্বন করেছেন বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, ওবায়দুল কাদের মুখে মুখে পাকিস্তানের বিরোধিতা করেন। কয়েক দিন আগে তাদের উন্নয়ন নিয়ে পাকিস্তান কথা বলায় কাদের সাহেব বলেছেন, পাকিস্তান তাদের উন্নয়ন দেখলেও বিএনপি দেখে না। এখন তারা পাকিস্তানের প্রশংসায় গদগদ।শনিবার দুপুরে রাজধানীর মিরপুরে সাতদিনের ধারাবাহিক কর্মসূচির অনুষ্ঠানে রুহুল কবির এসব কথা বলেন। এই কর্মসূচিতে প্রচণ্ড দাবদাহে জনসাধারণের মধ্যে বোতলজাত পানি ও স্যালাইন বিতরণ করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আহ্বায়ক ফরহাদ হালিম। উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য দেন দলের কেন্দ্রীয় নেতা তাবিথ আউয়াল, মাহমুদুর রহমান, আনোয়ারুজ্জামান, মোস্তফা জামান, আতাউর রহমান প্রমুখ।

রুহুল কবির রিজভী অভিযোগ করেন, সরকারের অপরিকল্পিত নগরায়ণ, বনজঙ্গল উজাড়, নদী-নালা, খাল-বিল ভরাট এবং তাপবিদ্যুৎ ও কয়লাবিদ্যুৎকেন্দ্র স্থাপন করে মানুষের জীবনকে সংকটে ফেলে দিয়েছে। বাংলাদেশকে গ্যাস চেম্বারে পরিণত করা হয়েছে। তাপবিদ্যুৎকেন্দ্র স্থাপন করার কারণে ফল গাছে এখন আর ফল ধরছে না।

বাংলাদেশকে লুটপাটের আখড়া বানানো হয়েছে অভিযোগ করে রিজভী বলেন, দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে দেশকে উজাড় করে দেয়া হয়েছে। সংসদকে পরিণত করা হয়েছে বিনোদন কেন্দ্রে।

তিনি বলেন, এতো গুম, এতো নির্যাতন, এতো নিপীড়ন, তারপরও মানুষের কণ্ঠকে স্তব্ধ করা যায়নি।
 

জনপ্রিয়