ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪ , ২৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সোশ্যাল ইসলামী ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

অর্থনীতি

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ২২:৪৩, ২৬ এপ্রিল ২০২৪

সর্বশেষ

সোশ্যাল ইসলামী ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

সোশ্যাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদ ব্যাংকের শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ (৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ বোনাস শেয়ার) সুপারিশ করেছে। ব্যাংকের ২৯তম বার্ষিক সাধারণ সভার অনুমোদন সাপেক্ষে এ ডিভিডেন্ড প্রদান করা হবে। ব্যাংকের চেয়ারম্যান বেলাল আহমেদ-এর সভাপতিত্বে গত বুধবার অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৫১০তম সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় ভাইস চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ও মো. সাঈদুর রহমানসহ অন্যান্য পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ  মুহাম্মদ ফোরকানুল্লাহ, আবদুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং কোম্পানি সেক্রেটারি নাজমুল আহসান,এফসিএস উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোশ্যাল ইসলামী ব্যাংক ২০২৩ খ্রিষ্টাব্দে বিগত যেকোনো বছরের মধ্যে সর্বোচ্চ নীট মুনাফা অর্জন করেছে। ব্যাংকটি এ সময়ে ২৫৬ কোটি টাকা নীট মুনাফা করেছে যা গত বছরের তুলনায় ৫.৫ শতাংশ বেশি। গত বছরের তুলনায় ২০২৩ খ্রিষ্টাব্দে ব্যাংকের মোট সম্পদ ১৪ শতাংশ এবং ইপিএস ৫.৭৪ শতাংশ বৃদ্ধি পেয়েছে। ব্যাংকের সার্বিক অগ্রগতিতে  পরিচালনা পর্ষদ সন্তোষ প্রকাশ করেন।

আগামী ২৬ জুন ২০২৪, বুধবার ব্যাংকের ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। লভ্যাংশ প্রাপ্তি এবং সাধারণ সভায় যোগদানের ক্ষেত্রে রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ মে ।

জনপ্রিয়