ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

লোভ সামলাতে না পেরে দু’টুকরো পিৎজা খেয়ে ফেললেন মিমি

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৯, ১৮ মে ২০২৩

আপডেট: ২২:১০, ১৮ মে ২০২৩

সর্বশেষ

লোভ সামলাতে না পেরে দু’টুকরো পিৎজা খেয়ে ফেললেন মিমি

পরনে জিমের পোশাক। কখনও ‘পুল আপস্‌’ কখনও আবার ‘স্কোয়াট’ করে ঘাম ঝরাচ্ছেন মিমি চক্রবর্তী। সম্প্রতি এমনই এক ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। তবে অনেকের মনে হতেই পারে, এ আর এমন কী! নায়িকা হয়েছেন যখন, জিমে ঘাম ঝরাবেন, সেটাই স্বাভাবিক। অভিনেতা-অভিনেত্রীদের চেহারা হবে ছিপছিপে মেদহীন— এমনটাই আশা করেন দর্শক। সে জন্য অনেক প্রিয় খাবারকে বর্জন করতে হয় নায়ক-নায়িকাদের। মিমির এত কসরত সে কারণেই।

খেয়েছিলেন দু’টুকরো পিৎজ়া। চিজ়, সসে ভরপুর পিৎজ়ায় রয়েছে ক্যালোরি। যা খেলে ওজন বাড়তে বাধ্য। কিন্তু তা হলে তো নায়িকার পক্ষে সমস্যা। তাই জিমে গিয়ে খানিকটা বেশিই ঘাম ঝরালেন মিমি। ভিডিয়ো করে পোস্ট করলেন। নায়িকা লিখলেন, “দু’ টুকরো পিৎজ়া যাতে কোমরের মাপ পরিবর্তন না করতে পারে, তাই এই কসরত। জীবনে চ্যালেঞ্জ না থাকলে গতি থাকে না।” পিৎজ়ার টুকরো যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে তাঁর দিকে, তা মিমির লেখাতেই স্পষ্ট।

তিনি যে খেতে ভালবাসেন এমনটা বরাবরই জানিয়ে এসেছেন মিমি। কিন্তু পেশার প্রয়োজনে সব খাবার খাওয়া সম্ভব হয় না। কড়া ডায়েটের মধ্যে থাকতে হয় তাঁকে। আর কখনও যদি ডায়েট ভাঙেন, তার জন্য কসরত করতে হয় অনেকটা বেশি। বাইরে শুটিং করতে গিয়েও তাই কখনও শরীরচর্চা করতে ভোলেন না নায়িকা।

শোনা যায়, তাঁর প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’র শুটিংয়ের সময়ও ফাঁক পেলেই জিমে কাটাতেন তিনি। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই হিন্দি ছবির প্রথম লুক। এই ছবি প্রসঙ্গে শিবপ্রসাদ বলেন, “এই ছবিতে মিমি যেন নতুন আবিষ্কার।” চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

জনপ্রিয়