ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ , ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ নি*র্যাতন

দেশবার্তা

আমাদের বার্তা, চরফ্যাশন (ভোলা)

প্রকাশিত: ২২:২৬, ১০ মে ২০২৪

সর্বশেষ

চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ নি*র্যাতন

চরফ্যাশনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনদিন যাবত তীব্র ব্যথায় কাতরাচ্ছেন ভাঙ্গারি ব্যবসায়ী আলী আজগর।  অভিযোগ উঠেছে, আসলামপুরের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আলী আজগর নামের ব্যবসায়িকে রাতে দোকান থেকে বাসায় যাওয়ার পথে হাত-পা ও মুখ বেধে নির্জন স্থানে নিয়ে নির্মম নির্যাতন চালান প্রতিপক্ষ ভাঙ্গারি ব্যবসায়ী নুরুদ্দিনসহ সাত-আটজন। এ বিষয়ে ভুক্তভোগী আলী আজগর বাদি হয়ে চরফ্যাশন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী আলী আজগর চরফ্যাশন বাজারে ভাঙ্গারি ব্যবসা করেন। গত মঙ্গলবার দিবাগত রাতে দোকানের মাল বিক্রির টাকাসহ বাড়ি যাওয়ার পথে নুরুদ্দিন, শাহাদাত, নোমান, হাবিব, সুমনসহ আট থেকে নয়জন মিলে ব্যবসায়ী আলী আজগরের মুখ, হাত-পা বেঁধে আসলামপুর ৩নং ওয়ার্ডে বারু মাস্টার বাড়ির ব্রিজের নিকটবর্তী হানিফ মাওলানার পরিত্যক্ত বাড়ির পেছনে নিয়ে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে গুরুতর জখম করে। পরে এলাকার লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী আলী আজগর জানান, আমার সম্প্রতি শুরু করা ভাঙ্গারি ব্যবসা বন্ধ করতে নুরুদ্দিন গং বহুবার আমাকে হুমকি দেয়। এর জের ধরে আমার উপর তারা পরিকল্পিতভাবে এই হামলা করে আমার কাছ থেকে নগদ অর্থ লুটে নিয়েছে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন  বলেন, এ ঘটনায় আলী আজগর বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন, তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত নুরুদ্দিনের সাথে তার বিরুদ্ধে উঠা অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এই ঘটনার সাথে আমিসহ আমার পরিবারের কেউ জড়িত নই।

 

জনপ্রিয়