ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সারা দেশে ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে: ফখরুল

জাতীয়

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৫, ২৮ মার্চ ২০২৪

সর্বশেষ

সারা দেশে ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে: ফখরুল

সারা দেশে ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সারা বাংলাদেশে এমন একটা পরিবেশ-পরিস্থিতির সৃষ্টি হয়েছে, যেখানে মানুষ সব সময় একটা ভয়ে থাকে, ত্রাসে থাকে। ভয় ও ভয় প্রবণতা তৈরি করা হয়েছে। কখন, কাকে, কীভাবে ধরে নিয়ে যায় তার কোনো নিশ্চয়তা নেই।

বৃহস্পতিবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ‘আমরা বিএনপি পরিবার’ নামে একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করে। 

তিনি বলেন, একটা কথা কবে বলেছে, সেটার জন্য ১০ বছর পরেও মামলা হয়। মোবাইল এখন ব্যবহার করেন সবাই, ফেসবুকে মনের কথা লিখলে যদি তাদের বিরুদ্ধে যায়, সে যেখানে থাকুক তাকে তুলে নিয়ে আসে।

মির্জা ফখরুল বলেন, আমাদের ছাত্রদল-যুবদলের ছেলেদের শারীরিকভাবে নির্মম নির্যাতন করা হয়েছে। অবিশ্বাস্যভাবে সত্য যে, তারা কোনো চিকিৎসা পায়নি। তাদের সেইভাবে জেলে ফেলে দিয়ে গেছে, জেলেও তাদের কোনো চিকিৎসা হয়নি। আমরা বিভিন্নভাবে খবর নিয়ে, বিভিন্নভাবে চেষ্টা করে তাদের জন্য চিকিৎসার ব্যবস্থা করেছি। 

তিনি বলেন, এই অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা সংগ্রাম করছি। একটি গণতান্ত্রিক দলের পক্ষে যতটুকু সম্ভব নয় তার চেয়েও বেশি আমরা সংগ্রাম করছি, লড়াই করছি।

জনপ্রিয়