ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইব্রাহিম 

শিক্ষা

সিনিয়র রিপোর্টার, টাঙ্গাইল

প্রকাশিত: ১৪:৩১, ৫ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইব্রাহিম 

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. ইব্রাহিম। তিনি প্রতিষ্ঠানটির নবম অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব লাভ করেন।

গত ৩১ জানুয়ারি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে কলেজের পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে জেষ্ঠ্যতার ভিত্তিতে হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ইব্রাহিমকে এ দায়িত্ব দেয়া হয়। 

নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. ইব্রাহিম বলেন, জেষ্ঠ্যতার ভিত্তিতে আমি এ সুযোগ পেয়েছি। তবে আমার সকল সহকর্মীদের সমর্থন পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। 

১৯৬৫ খ্রিষ্টাব্দের ১৬ ডিসেম্বর নাগরপুর উপজেলায় গয়হাটা ইউনিয়নের সিংজোড়া গ্রামে মো. ইব্রাহিম জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮০ খ্রিষ্টাব্দে গয়হাটা উদয়তারা স্কুল থেকে এসএসসি এবং ১৯৮২ খ্রিষ্টাব্দে নাগরপুর কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরবর্তীতে ১৯৮৫ খ্রিষ্টাব্দে সরকারি সা'দত কলেজ থেকে হিসাব বিজ্ঞান (সম্মান) এবং ১৯৮৬ খ্রিষ্টাব্দে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমকম পাস করেন।

তিনি ১৯৯১ খ্রিষ্টাব্দের ২৯ জানুয়ারি হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক হিসেবে ধনবাড়ী কলেজে কর্মজীবন শুরু করেন। এরপর তিনি ১৯৯৪ খ্রিষ্টাব্দের ১৫ জানুয়ারি হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক হিসেবে মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৯ খ্রিষ্টাব্দের ১ জুন একই কলেজে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পান।

জনপ্রিয়