ঢাকা সোমবার, ২২ জুলাই ২০২৪ , ৬ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

প্রাথমিকে আরো সাড়ে সাত  হাজার শিক্ষক নিয়োগ

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৩, ৬ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

প্রাথমিকে আরো সাড়ে সাত  হাজার শিক্ষক নিয়োগ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও প্রায় সাড়ে সাত হাজার শিক্ষক নিয়োগ হবে।  প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পাঠানো এ বিষয়ক প্রস্তাবে অনুমোদন দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। এ নিয়োগ হবে বিভাগভিত্তিক। শিগগিরই বিজ্ঞপ্তি প্রকাশ করবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। 

গতকাল রোববার দুপুরে দৈনিক আমাদের বার্তাকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

বাজেট ও অডিট শাখার অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেন দৈনিক আমাদের বার্তাকে বলেছেন, সাত হাজার চারশ’র বেশি শিক্ষক নিয়োগের প্রস্তাব পাঠানো হয়েছিলো। এসব পদে নিয়োগে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পাঠানো প্রস্তাবে অনুমোদন মিলেছে। এ নিয়োগ হবে বিভাগভিত্তিক। 

বিজ্ঞপ্তি কবে প্রকাশ করা হবে জানতে চাইলে তিনি বলেন, নিয়োগের দায়িত্ব প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের। অধিদপ্তর তাদের সুবিধাজনক সময়ে বিজ্ঞপ্তি প্রকাশ করবে। 

তবে এ নিয়োগ নিয়ে সুস্পষ্ট কোনো মন্তব্য করতে চাননি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা। গতকাল রোববার দুপুরে নিয়োগ শাখার গবেষণা কর্মকর্তা এস এম মাহবুব আলম দৈনিক আমাদের বার্তাকে বলেন, নিয়োগ সংক্রান্ত প্রস্তাব পাঠানো হয়েছে, কিন্তু বিষয়টি অনুমোদনের আগে কিছু বলা যাচ্ছে না। 

অনুমোদন পেলে ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনা করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন অধিদপ্তর কর্মকর্তারা।

জনপ্রিয়