ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

দৌলতপুরে স্কুলের নির্বাচনকে কেন্দ্র করে সংঘ*র্ষে নিহত ১ 

শিক্ষা

আমাদের বার্তা, দৌলতপুর (কুষ্টিয়া) 

প্রকাশিত: ১৯:৫৩, ৩ ডিসেম্বর ২০২৩

সর্বশেষ

দৌলতপুরে স্কুলের নির্বাচনকে কেন্দ্র করে সংঘ*র্ষে নিহত ১ 

কুষ্টিয়ার দৌলতপুরের দিঘলকান্দি গ্রামের একটি স্কুলের নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে জামাল মোল্লা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জামাল মোল্লা রিফায়েতপুর ইউপির দিঘলকান্দি গ্রামের মৃত আজগর মোল্লার ছেলে। 
জানা যায়, দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে ওই গ্রামের মোল্লা ও সরদার গোষ্ঠী একটি প্যানেল ঘোষণা করে। তাদের বিপক্ষে মন্ডল গোষ্ঠী অপর একটি প্যানেল ঘোষণা করে। এই নির্বাচনকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো। 

গত শনিবার বিকেলে দিঘলকান্দি ইজ্জত মোড়ে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রাত ১১টার দিকে আবারো দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এদিকে, রোববার ভোর রাতে জামাল মোল্লার মৃত্যুকে কেন্দ্র করে মোল্লা গোষ্ঠীর লোকজন প্রচার করতে থাকেন রাতে সংঘর্ষের ঘটনায় সে মৃত্যুবরণ করেছে। 
স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, জামাল মোল্লা সোজা হয়ে হাঁটাচলা করতে পারতেন না। সংঘর্ষে লিপ্ত হওয়ার মতো শারীরিকভাবে তিনি অক্ষম। জামাল মোল্লার স্বাভাবিক মৃত্যুকে হত্যা বলে প্রচার করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ স্থানীয়দের। 

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। 

সন্ধ্যা থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ভোররাতে জামাল মোল্লা নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। 

জনপ্রিয়