ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

১৫ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বদলি

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৩, ২৩ মে ২০২৪

আপডেট: ২১:২৯, ২৩ মে ২০২৪

সর্বশেষ

১৫ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বদলি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১৫ জন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বদলি ও নতুন কর্মস্থলে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। বৃহস্পতিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বদলি হওয়াদের মধ্যে থানা সহকারী শিক্ষা কর্মকর্তা রয়েছেন দুজন আর বাকি ১৩ জন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা। বদলি হওয়া কর্মকর্তাদের যোগদানের ব্যাপারে বলা হয়, বদলি করা উপজেলায় যদি নির্বাচনী তফসিল ঘোষণা হয়, তাহলে নির্বাচনের পরে যোগদান করতে হবে।

বদলি হওয়াদের মধ্যে ঢাকার মতিঝিল থানা সহকারী শিক্ষা অফিসার মাহরুক জাবীনকে সূত্রাপুরে, অপরদিকে সাহিদা সুলতানাকে সূত্রাপুর থেকে মতিঝিলে বদলি করা হয়েছে।

এছাড়া দিনাজপুরের কাহারোল উপজেলা সহকারী শিক্ষা অফিসার কাজল চন্দ্র রায়কে খাসনামায়, একই জেলার চিরিবন্দর থেকে মোহাম্মদ মোসাদ্দেক হোসেনকে কাহারোলে, খাসনামা থেকে অনুপম ঘোষকে চিরিবন্দরে, বগুড়ার নন্দীগ্রাম থেকে শাহ মো. আবু রায়হানকে বগুড়া সদরে, বগুড়ার কাহালু থেকে মো. আবু তাহেরকে নন্দীগ্রামে, বগুড়া সদর থেকে মো. ওয়াহিদুর রহমানকে কাহালুতে, নোয়াখালীর সুর্বণচর থেকে মো. আবু জাহেরকে কবিরহাটে, চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ইলিয়াস আহমেদকে মুঞ্জিগঞ্জের গজারিয়ায়, ফরিদপুরের নড়রকান্দা থেকে প্রসাদ সরকারকে ভাঙ্গায়, কিশোরগঞ্জের অষ্টগ্রাম থেকে মো. আশরাফুল আলমকে ইটনায়, নোয়াখালীর কবিরহাট থেকে মো. আবুল বসারকে সদরে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থেকে নির্মল কুমার গোস্বামীকে হরিপুরে, ফরিদপুরের ভাঙ্গা থেকে অসীম কুমার দাসকে নগরকন্দায় বদলি করা হয়েছে। 

জনপ্রিয়