ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

টিউলিপ সিদ্দিককে ডুয়েট উপাচার্যের অভিনন্দন

শিক্ষা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ২১:০১, ১০ জুলাই ২০২৪

সর্বশেষ

টিউলিপ সিদ্দিককে ডুয়েট উপাচার্যের অভিনন্দন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবোন শেখ রেহানার কন্যা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগরমন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এর উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান।

বুধবার এক অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, সম্প্রতি অনুষ্ঠিত যুক্তরাজ্যের নির্বাচনে দক্ষিণ-পশ্চিম লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড হাইগেট আসন থেকে টানা চতুর্থবারের মতো বিজয়ী হন টিউলিপ সিদ্দিক। তার এই অর্জনের মাধ্যমে বঙ্গবন্ধু পরিবার দেশের সীমানা পেরিয়ে বিশ্ব রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি এর আগে বিট্রিশ পার্লামেন্টের ছায়া শিক্ষামন্ত্রী, সর্বদলীয় পার্লামেন্টারি গ্রুপের ভাইস-চেয়ার, নারী ও সমতা নির্বাচন কমিটির সদস্যের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেছেন। বিশ্ব রাজনীতিতে টিউলিপ সিদ্দিকের এই ধারাবাহিক সাফল্য আমাদেরকে গর্বিত করেছে।

উপাচার্য বলেন, যুক্তরাজ্যের নগরমন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ার মাধ্যমে তিনি সেখানকার রাজনীতি-অর্থনীতিতে অবদান রেখে সারাবিশ্বে শান্তি, মানবতাবাদ প্রতিষ্ঠা ও বৈশ্বিক উন্নয়নের ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা রাখবেন। তিনি টিউলিপ সিদ্দিকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
 

জনপ্রিয়