ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

স্ত্রীর জন্য মাংস কিনতে পারেননি, চিরকুট লিখে স্বামীর আত্ম*হত্যা

দেশবার্তা

আমাদের বার্তা, জামালপুর

প্রকাশিত: ২২:০৩, ১২ এপ্রিল ২০২৪

আপডেট: ২২:১২, ১২ এপ্রিল ২০২৪

সর্বশেষ

স্ত্রীর জন্য মাংস কিনতে পারেননি, চিরকুট লিখে স্বামীর আত্ম*হত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) নামে এক যুবক। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে একটি চিঠি দেখতে পায়।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে উপজেলার বগারচর ইউনিয়নের বান্দের পাড় গ্রামে এঘটনা ঘটে। 
জানা যায়, নিহত হাসান আলী বান্দের পাড় গ্রামের রহমত আলীর ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর। 

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যান হাসান আলী। শুক্রবার শ্বশুর বাড়ি থেকে স্ত্রী আফরোজা বেগমকে নিজ বাড়িতে আনার কথা ছিল তাঁর। সকাল ১১টা পর্যন্ত শ্বশুর বাড়িতে না যাওয়ায় তার স্ত্রী আফরোজা বেগম পাশের গ্রামের বাবার বাড়ি থেকে থেকে স্বামী হাসানের বাড়িতে যান এবং ঘরের দরজা বন্ধ দেখতে পান।

এসময় তিনি ঘরের বেড়ার ফাঁক দিয়ে হাসান আলীকে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে একটি চিঠি দেখতে পায়।

পুলিশ জানায়, ওই চিঠিতে হাসান আলী তার স্ত্রী আফরোজা বেগমকে অনেক ভালবাসেন বলে জানান এবং তাকে দেখে রাখার জন্য নিজ বাবা-মার প্রতি অনুরোধ করেন। পাশাপাশি নিজের স্ত্রীকে মাংস কিনে দিতে না পারায় তিনি আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করেন। 

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

জনপ্রিয়