ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নতুন শিক্ষাব্যবস্থা নিয়ে অপপ্রচার চলছে : শিক্ষামন্ত্রী

শিক্ষা

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৩, ২ ডিসেম্বর ২০২৩

সর্বশেষ

নতুন শিক্ষাব্যবস্থা নিয়ে অপপ্রচার চলছে : শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নতুন শিক্ষাব্যবস্থা নিয়ে একটি পক্ষ অপপ্রচার চালাচ্ছে। অনেক গবেষণা করে, পরীক্ষা-নিরীক্ষা করে, দেশে-বিদেশের আধুনিকতার আলোকে নতুন শিক্ষাব্যবস্থা চালু করা হয়েছে। এক অনুষ্ঠানে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আয়োজনটি ছিল জামালপুর সদরের পিয়ারপুর শাহিদা খায়ের বালিকা উচ্চবিদ্যালয়ের ৫০ বছর এবং মহারাজা শশীকান্ত স্কুল অ্যান্ড কলেজের ৮০ বছরপূর্তি উপলক্ষে প্রাক্তন ছাত্রছাত্রীদের মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯টায় আনন্দ শোভাযাত্রার মাধ্যমে এই অনুষ্ঠান শুরু হয়। দুপুরে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী আরও বলেন, ২০২৭ খ্রিষ্টাব্দ পর্যন্ত সব পর্যায়ে এই আধুনিক শিক্ষাব্যবস্থা পূর্ণাঙ্গভাবে চালু হবে। ২০১৯ খ্রিষ্টাব্দে এটা চালুর উদ্যোগ নেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে আধুনিক সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠন করা হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী মারুফা আক্তার পপির সভাপতিত্বে প্রাক্তন ছাত্র শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, ময়মনসিংহ শিক্ষাবোর্ডের চেয়ারম্যান গাজী হাসান কামাল, অগ্রণী ব্যাংকের জি এম শামসুল আলম, অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক গোলাম কিবরিয়া, শাহিদা খায়ের বালিকা উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা ইশরাক আলী প্রমুখ।

জনপ্রিয়