ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

এমপির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মতবিনিময়

দেশবার্তা

আমাদের বার্তা, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৩, ৪ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

এমপির সাথে রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মতবিনিময়

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড.আনোয়ার খানের সাথে রামগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকাস্থ আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি রহমত উল্যা পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবিরের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক আবু তাহের, সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, মোঃ  কাউছার হোসেন, বেলায়েত হোসেন বাচ্ছু, জাকির হোসেন সুমন, নবনির্বাচিত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক নজরুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক রাজু আহম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান হোসেন রাজন, নির্বাহী সদস্য ছায়েদ হোসেন, কাজী মহিউদ্দিন মঈন, পারভেজ হোসাইন, ওমর ফারুক পাটোয়ারী প্রমূখ। 

মতবিনিময় সভায় এমপি ড. আনোয়ার খান গণতান্ত্রিক ধারায় সুষ্ঠু ও শান্তিপূর্ন ভোটের মাধ্যমে কমিটি গঠন করায় প্রেসক্লাবের সাংবাদিকদের ধন্যবাদ জানান। এ সময় তিনি নবনির্বাচিত কমিটির নেতৃত্বে সাংবাদিকরা রামগঞ্জের সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ও দূর্নীতির কথা তুলে ধরে সাধারণ মানুষের পাশে থাকার আহবান জানান।

জনপ্রিয়